Breaking News

প্রীতি জিনতার নিকট প্রকাশ্যে ক্ষমা চাইলেন অভিনেতা সঞ্জয়

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার সাথে অনেকটা হঠাৎ করেই বিমানে দেখা হয়ে যায় এক সময়কার জনপ্রিয় এবং বর্তমান সময়ের প্রবীণ অভিনেতা সঞ্জয় খানের। দেখা হওয়ার পর তিনি প্রীতির সাথে কথাও বলেছেন। তবে সঞ্জয় খান প্রীতি জিনতাকে সেই সময়ে চিনতে পারেননি।

এরপর পর তিনি তার বিষয়ে যখন শুনতে পারেন সেই সময়ে তিনি তার কাছ থেকে অনেক দূরে চলে আসেন। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন প্রবীণ এই অভিনেতা ।

সঞ্জয় খান লেখেন, ‘প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।’

এরপর তাকে চিনতে না পারার কারণ আরও পরিষ্কার করে তিনি লেখেন, ‘একবার যদি আপনার জিনতা পদবিটা বলা হত, তা হলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর সিনেমা আমি দেখেছি।’

প্রীতির সাথে কথা হলো কিন্তু চিনতে পারলেন না, এই বিষয়টি তার ভক্তদের মাঝে প্রশ্নের জন্ম দিয়েছে। অবশ্য প্রীতির সাথে সঙ্জয় খান কোনো অভিনয় করেননি। যার কারনে এই ধরনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তিনি। তাছাড়া প্রীতি জিনতার চেহারায় অনেকটা পরিবর্তন এসেছে বলে এমনটি ঘটতে পারে বলে মন্তব্য করেছেন নেটিজনেরা।

About Desk Five

Check Also

এককালে বিশ্ব সুন্দরী মেয়েকেও টেক্কা দিতেন ঐশ্বর্যের মা

বলিউডের (Bollywood) নীল নয়না সুন্দরী ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) রূপের রহস্য কী? এই প্রশ্ন নিশ্চয়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *