Breaking News

“দিদি নম্বর ১” ছা’ড়’লে’ন রচনা! এলেন সুদীপা

দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জির জায়গায় এবার সঞ্চালনার দায়িত্ব সামলাতে আসছেন সুদিপা চ্যাটার্জী। ইতিমধ্যেই দর্শকদের উদ্দেশ্যে এই খবর প্রচার করেছেন সুদিপা। এই খবর শুনে হইচই পড়ে গিয়েছে দর্শক মহলে। সুদিপা নিজের মুখে খবর শুনিয়েছেন। দীর্ঘ প্রায় 10 বছর ধরে ‘রান্নাঘর’ এর দায়িত্ব সামলেছেন সুদিপা। এবার তিনি দিদি হয়ে আসছেন।

সদ্য বাবাকে হারিয়েছেন রচনা ব্যানার্জি। বাবার মৃত্যুর পর পারোলৌকিক কাজকর্ম করতে হয়েছে তাকে। এমতাবস্থায় এখনই তার পক্ষে শুটিং সেটে ফেরা সম্ভব নয়। তাই তিনি দিদি নাম্বার ওয়ানের সেট থেকে সাময়িকভাবে ছুটি নিয়ে নিয়েছেন। তার জায়গাতে রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন সুদিপা চ্যাটার্জী এবং অভিনেতা সৌরভ দাস।

এই প্রতিযোগিতার বাড়তি পর্ব শুট করা ছিল না। তাই নিতান্তই বাধ্য হয়ে সুদিপা এবং সৌরভের শরণাপন্ন হতে হয়েছে চ্যানেল কর্তৃপক্ষকে। রচনা ব্যানার্জীর জায়গায় সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে সুদিপা ভীষণ উৎসাহি।

তবে মনে মনে বেশ ভয়ও রয়েছে তার। যদিও দিদির অনুপস্থিতি ঢাকতে রিয়েলিটি শো জনপ্রিয় করতে প্রতিযোগিদের তালিকাতে নাম থাকছে তারকাদের পরিবারের।

রচনাবিহীন দিদি নাম্বার ওয়ানের প্রথম পর্বের প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের সাত্যকি, উর্মি এবং রিনিদের পরিবার। পিকনিক স্পেশাল পর্ব হিসেবে সাজিয়ে তোলা হয়েছে রিয়েলিটি শো এর সেট। ফলে স্বভাবতই উৎসাহী দর্শক।

About Desk Six

Check Also

দিনে ৩ বেলা টিকটিকি না খেলে ঘুম হয় না, চেনেন কি এই ‘বিষ পুরুষ’কে?

বাড়ির কোনও কোনে যদি টিকটিকি কিমবা আরশোলা দেখা যায়, তাহলে অনেকেই খুব অস্বস্তি বোধ করেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *