Breaking News

ফার্স্টলুকে ভয় দেখাচ্ছেন ‘ভেড়িয়া’ বরুণ! ছবি মুক্তি কবে জানুন

‘Bhediya’ First Look: বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি স্যানন (Kriti Sanon) অভিনীত ছবি ‘ভেড়িয়া’-র ফার্স্ট লুক (Bhediya First Look) প্রকাশ করা হয়েছে। ছবিটি ২৫ নভেম্বর ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বুধবার, প্রথম লুকের আগে, বরুণ ছবিটির মোশন পোস্টার শেয়ার করেছেন। এর সঙ্গে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, বৃহস্পতিবার ছবিটির ফার্স্ট লুকও শেয়ার করবেন। বরুণ ধাওয়ান ভক্তদের দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন এবং সকালেই ভক্তদের সঙ্গে ফার্স্ট লুক শেয়ার করেছেন।

ফার্স্ট লুক কেমন?
ছবির ফার্স্ট লুকে বরুণ ধাওয়ানকে বেশ ভীতিকর স্টাইলে দেখা যাচ্ছে। অন্ধকারে বরুণের চোখ জ্বলজ্বল করছে এবং রাগান্বিত দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখে একটু ভয়ও লাগছে। তবে তার স্টাইল ‘বদলাপুর’-এ দর্শক দেখেছেন। রিপোর্ট অনুসারে, এটি একটি হরর-কমেডি ছবি, যাতে বরুণ ধাওয়ানকে সামরিক অফিসার ক্ষেত্রপালের ভূমিকায় দেখা যাবে।

ছবিটির শুটিং হয়েছে অরুণাচল প্রদেশের ঘন জঙ্গলে। এর আগে ছবিটি ২০২২ সালের এপ্রিল মাসে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু নির্মাতারা হঠাৎ করে এটির মুক্তির তারিখ পরিবর্তন করে নভেম্বর করেন।

ভিএফএক্স নিয়ে কাজ চলছে

একটি প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির ভিএফএক্স নিয়ে এখনও কিছু কাজ বাকি রয়েছে। ছবির মাধ্যমে দর্শকদের ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার চেষ্টা করছেন নির্মাতারা। বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন ছাড়াও ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দীপক দোবরিয়াল। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত কৃতি ও বরুণ। ‘দিলওয়ালে’ এবং ‘কলঙ্ক’-এর পর তৃতীয়বারের মতো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে বরুণ ও কৃতিকে।

তবে ‘ভেড়িয়া’ ছাড়াও বরুণ ধাওয়ানের ‘জুগ জুগ জিও’ও মুক্তির জন্য প্রস্তুত। ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন কিয়ারা আদবানি, অনিল কাপুর, নীতু কাপুর প্রমুখ। একই সময়ে কৃতিকে ‘বচ্চন পান্ডে’ এবং ‘আদিপুরুষ’-এও অভিনয় করতে দেখা যাবে।

About Desk Five

Check Also

‘হেলেন আন্টিকে মানতে সময় লেগেছিল’, বাবা সেলিম খানের দ্বিতীয় বিয়ে নিয়ে অকপট সলমন

বলিউডের অন্যান্য তারকাদের মতোই নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের থেকে হামেশা দূরে রাখতে পছন্দ করেন সলমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *