Breaking News

আরও নম্বর বাড়ল ‘মিঠাই’-র! চমক দিল ‘বরণ’, ফিকে ‘মন ফাগুন’ -র প্রেমের ম্যাজিক.। পড়ুন বিস্তারিত

Bengali Serial BARC TRP List: প্রকাশ্যে ৪৬ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। প্রতি সপ্তাহেই বৃহস্পতিবার, ছোট পর্দার দর্শকরা অপেক্ষা করে থাকেন, রেটিং চার্টে তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে তা জানার। প্রতিটি ধারাবাহিকই চেষ্টা করছে গল্পে নতুন ট্যুইস্ট এনে দর্শকদের মনোরঞ্জন করার। এবারও রেটিং চার্টে জোরদার টক্কর হয়েছে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। পরিবর্তন এসেছে বেশ কিছু ধারাবাহিকের স্থানে। দেখে নিন এই সপ্তাহে আপনার পছন্দের ধারাবাহিক রয়েছে কোন স্থানে।

অন্যান্যা প্রায় সব ধারাবাহিকের স্থান পরিবর্তন হলেও, গত ছত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষ স্থান বহাল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)-র। এই সপ্তাহেও সেরার সেরা ‘মিঠাই’ -র, পেয়েছে ১১.২। এবারও দ্বিতীয় স্থানে ‘উমা’ (Uma), পেয়েছে ৯.৩ নম্বর। একধাপ উঠে তৃতীয় অপরাজিতা অপু’ (Aparajita Apu)-র প্রাপ্ত নম্বর ৮.৮। যৌথ চতুর্থ ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) এবং ‘সর্বজয়া’ (Sharbojoya) পেয়েছে, ৮.৫ নম্বর। এবারও পঞ্চম স্থানে ‘ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery), প্রাপ্ত নম্বর ৮.৪।

ষষ্ঠতেই ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’ (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)- প্রাপ্তি ৭.৫ নম্বর। যৌথ সপ্তম স্থানে উঠে এসেছে ‘খেলাঘর’ (Khelaghor) ও ‘বরণ’ (Boron)। এই দুই মেগা পেয়েছে ৭.১ নম্বর। এই সপ্তাহেও অষ্টম স্থানেই ‘কৃষ্ণকলি’ (Krishnokoli), পেয়েছে ৭.০ নম্বর। যৌথ নবম ‘খড়কুটো’ (Khorkuto) এবং ‘কড়ি খেলা’ (Kori Khela), পেয়েছে ৬.৭ নম্বর। এদিকে যৌথ দশক স্থানে রয়েছে ‘মন ফাগুন’ (Mon Phagun) এবং ধুলোকণা’ (Dhulokona)। এই দুই মেগার প্রাপ্তি ৬.৬ নম্বর।

প্রথম দশে কোন মেগা :

* প্রথম – মিঠাই (১১.২)
* দ্বিতীয় – উমা (৯.৩)
* তৃতীয় – অপরাজিতা অপু (৮.৮)
* চতুর্থ – যমুনা ঢাকি (৮.৫)
* চতুর্থ – সর্বজয়া (৮.৫)
* পঞ্চম – খুকুমণি হোম ডেলিভারি (৮.৪)
* ষষ্ঠ – করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৫)
* সপ্তম – খেলাঘর (৭.১)
* সপ্তম – বরণ (৭.১)
* অষ্টম – কৃষ্ণকলি (৭.০)
* নবম – খড়কুটো (৬.৭)
* নবম – কড়ি খেলা (৬.৭)
*দশম – মন ফাগুন(৬.৬)
* দশম – ধুলোকণা (৬.৬)

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার ‘দাদাগিরি আনলিমিলেট’ আবার এগিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’ -র থেকে। ‘দাদাগিরি’- পেয়েছে ৭.৫ নম্বর এবং ‘ডিবিডি’-র নম্বর ৬.৩ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো ‘সুপার সিঙ্গার সিজন ৩’ পেয়েছে ৩.৫ নম্বর।

এই সপ্তাহে খারাপ স্কোর বহাল ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy),’খড়কুটো’, ‘মন ফাগুন’, ‘শ্রীময়ী’ (Shreemoyee), ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapeeth Tarapeeth)-র । এদিকে এগিয়েছে ‘বরণ’, ‘খেলাঘর’।

About Desk Five

Check Also

বলিউডে ডেবিউ করতে চলেছেন ‘মিঠাই’য়ের রুদ্র ওরফে সুপারহিট অভিনেতা ফাহিম মির্জা! অবশেষে মুখ খুললেন প্রেমের গুজব নিয়ে, বলিউডে পা রাখতে চলেছেন ‘মিঠাই’-এর রুদ্র

এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা ধারাবাহিক মিঠাইয়ে রুদ্রর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *