Breaking News

ড্রাইভারের খোঁজে কাঞ্চন মল্লিক!

সোশ্যাল মিডিয়ায় ইদানিং কি না পাওয়া যায়! একসময় বলা হত নিউ মার্কেটে নাকি বাঘের দুধ পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার অবস্থা অনেকটা সেরকমই দাঁড়িয়েছে। সেই কথা টের পেয়েছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-ও। তিনি এবার ড্রাইভার চেয়ে পোস্ট করলেন।

কাঞ্চনই বোধহয় প্রথম সেলিব্রিটি যিনি সোশ্যাল মিডিয়ায় ড্রাইভার চেয়ে পোস্ট করলেন। কাঞ্চনের পোস্টে লেখা রয়েছে, তাঁর ভালো একজন ড্রাইভার চাই, টালিগঞ্জ-গড়িয়া এলাকার মধ্যে। ড্রাইভারের হাত ভালো হতে হবে এবং সৎ ও বিশ্বাসী হতে হবে। এইরকম কেউ থাকলে তাঁকে ইনবক্স করতে বলেছেন কাঞ্চন।

এই পোস্ট করার পরেই কাঞ্চনের অনুরাগীদের অনেকেই আবেদন করেছেন। একজন জানিয়েছেন, তিনি কাঞ্চনের বড় ভক্ত। পনের বছর ধরে গাড়ি চালানোর অভিজ্ঞতা রয়েছে। কেউ ষোল বছর, কেউ বা তেইশ বছরের অভিজ্ঞতার কথাও জানিয়েছেন। এমনকি অনেকে সরাসরি নিজেদের ফোন নম্বর শেয়ার করেছেন কমেন্ট বক্সে। কেউ আবার ইনবক্সে ফোন নম্বর শেয়ার করে দেখে নেওয়ার অনুরোধ করেছেন কাঞ্চনকে।

অনেকের মনে হচ্ছে, কাঞ্চন একজন সেলিব্রিটি হয়ে সোশ্যাল মিডিয়ায় কি সত্যিই ড্রাইভারের খোঁজ করতে পারেন! অনেকে ভাবছেন, হয়তো বা এটি তাঁর আপকামিং ফিল্মের পাবলিসিটি। কিন্তু এমনও তো হতে পারে, কাঞ্চন নিজের জন্য নয়, তাঁর কোনো পরিচিত মানুষের গাড়ির জন্য ড্রাইভার খুঁজছেন!

About Desk Five

Check Also

ঝগড়া করতে গিয়েই সাঁজির প্রেমে পড়েছে অর্জুন! ভুল বিয়ে ভেঙে এগিয়ে যাওয়ার বার্তা খড়কুটোতে! প্রশংসায় পঞ্চমুখ দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে খড়কুটো। যৌথ পরিবারের গল্প, সেই পরিবারের বিভিন্ন সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published.