Breaking News

‘ছ’মাস আগে স্বজনপোষণ, এখন বলিউড বনাম দক্ষিণ’, বিতর্কের জেরে বিরক্ত রোহিত

ছবি বানাবেন। সাফল্য পাবেন। এই সহজ ফর্মুলা অনুসরণ করে বহাল তবিয়তেই আছেন রোহিত শেট্টি। তবে এ বার মুখ খুললেন ‘বলিউড বনাম দক্ষিণী ইন্ডাস্ট্রি’ তরজা নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রোহিত বলেন, ‘সব সময় একটা করে নতুন বিতর্ক তৈরি হয়ে যায়। ছ’মাস আগে স্বজনপোষণ নিয়ে কথা হচ্ছিল। এখন নতুন বিষয় বলিউড বনাম দক্ষিণী ইন্ডাস্ট্রি। অনেকেই বলছেন, হিন্দি সিনেমা শেষ হয়ে গিয়েছে। আপনারা কেন আমাদের দু’ভাগে ভাগ করে দেওয়ার চেষ্টা করছেন? আমরা সবাই এক। আমাদের ভালো ছবি তৈরি করতে হবে।’

‘পুষ্পা: দ্য রাইজ’, ‘আরআরআর’, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর মতো ছবিগুলি রাজত্ব চালিয়েছে বক্স অফিসে। টেক্কা দেওয়া তো দূর অস্ত। সাম্প্রতিক কালে কোনও হিন্দি ছবি ব্যবসার নিরিখে সেগুলির ধার ঘেষতে পারেনি। বলিউডের এই খরা কাটায় ‘ভুল ভুলাইয়া ২’।

রোহিত পরিচালিত ‘সূর্যবংশী’ যদিও ভালো ব্যবসা করেছিল। তবে গত বছরে মুক্তি পেয়েছিল ছবিটি। আরও একবার বক্স অফিসে ঝড় তোলার প্রস্তুতি নিচ্ছেন পরিচালক। শুরু করছেন ‘সিঙ্ঘম’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির কাজ।

এ ছাড়াও ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট নিয়ে রোহিত। জানা গিয়েছে, অ্যামাজন প্রাইমে আটটি ভাগে দেখানো হবে এই ওয়েব শো। অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্র এবং শিল্পা শেট্টি।

About Desk Five

Check Also

ঝগড়া করতে গিয়েই সাঁজির প্রেমে পড়েছে অর্জুন! ভুল বিয়ে ভেঙে এগিয়ে যাওয়ার বার্তা খড়কুটোতে! প্রশংসায় পঞ্চমুখ দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে খড়কুটো। যৌথ পরিবারের গল্প, সেই পরিবারের বিভিন্ন সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published.