Breaking News

বিয়ের ৮ বছর পর যমজ সন্তানের মা, ‘সারোগেসি নাকি?’ ট্রোলারদের জবাব চিন্ময়ীর

যমজ সন্তানের মা হলেন গায়িকা চিন্ময়ী শ্রীপদা। বুধবার ইনস্টাগ্রামে মা হওয়ার সুসংবাদ শেয়ার করে নেন ‘চেন্নাই এক্সপ্রেস’-এর ‘তিতলি’ গানের পিছনে থাকা মধুর কন্ঠের মালকিন। দুই সন্তানের প্রথম ঝলকও শেয়ার করেছেন চিন্ময়ী, পাশাপাশি একরত্তিদের নামও ফাঁস করেন তিনি। মা হতে চলার খবর এর আগে জানাননি চিন্ময়ী। অন্তঃসত্ত্বা অবস্থায় চিন্ময়ীর কোনও ছবিও কেউ দেখতে পায়নি। তাই অনেকেই চিন্ময়ীর কাছে প্রশ্ন করেন, মা হওয়ার জন্য কি সারোগেসির সহায় হয়েছেন তিনি।

এই প্রশ্নের জবাবও দিলেন তিনি। গায়িকা বলেন, ডিরেক্ট মেসেজর জবাব তিনি দিতে পারবেন না, কারণ ইনস্টাগ্রামের তরফে তাঁর অ্যাকাউন্টের উপর নির্দিষ্ট নিষেধাজ্ঞা রয়েছে। তবে সবার মনের কৌতুহল দূর করতে তিনি লেখেন, ‘আমার দারুণ লাগছে সেই সব বার্তা দেখে যেখানে মানুষজন আমাকে জিজ্ঞাসা করছেন আমি কি সারোগেসির মাধ্যমে মা হলাম? কারণ আমি অন্তঃসত্ত্বা অবস্থার কোনও ছবি পোস্ট করিনি। শুধু তারাই এর উত্তর জানেন যাঁরা আমার খুব ঘনিষ্ঠ, কারণ আমি নিজেকে রক্ষা করছিলাম’।

এরপর চিন্ময়ী আরও যোগ করেন, আমি এখনও পর্যন্ত সবসময়ই নিজের ব্যক্তিজীবনকে আড়ালে রেখেছি, ভবিষ্যতেও রাখব। আমাদের সন্তানদের ছবিও সোশ্যাল মিডিয়াতে থাকবে না সুদীর্ঘ সময়ের জন্য’।

চিন্ময়ী ফাঁস করেন সি-সেকশনের সময় ভজন গাইছিলেন তিনি। মায়ের গলার ভজন শুনেই পৃথিবীর আলো দেখেছে তাঁর যমজ সন্তান দৃপ্ত এবং শ্রভাস। গায়িকার স্বামী, রাহুল রবিন্দ্রনও ইনস্টাগ্রামে বাবা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছেন। ২০১৪ সালের মে মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন চিন্ময়ী-রাহুল। বিয়ের আট বছর পর সন্তানসুখ লাভ করলেন তাঁরা।

About Desk Five

Check Also

ঝগড়া করতে গিয়েই সাঁজির প্রেমে পড়েছে অর্জুন! ভুল বিয়ে ভেঙে এগিয়ে যাওয়ার বার্তা খড়কুটোতে! প্রশংসায় পঞ্চমুখ দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে খড়কুটো। যৌথ পরিবারের গল্প, সেই পরিবারের বিভিন্ন সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published.