Breaking News

ইনস্টাগ্রামে বিরল সেলফি পোস্ট করলেন শাহরুখ খান, কেন এই ছবিখানা এত স্পেশ্যাল?

দেখতে দেখতে বলিউডে ৩০ বছর কাটিয়ে ফেললেন শাহরুখ খান। শনিবার ছিল সেই বিশেষ দিন। আর ঠিক তার পরেরদিনই একটি সেলফি পোস্ট করেন শাহরুখ ইনস্টাগ্রামে। সঙ্গে নিজের অনুরাগীদের ধন্যবাদ দেন দিনটা বিশেষ করে তোলার জন্য। কেকে কেটে বা নানাভাবে তা উদযাপনের জন্য। যদিও শাহরুখের কাছে উদযাপনের অর্থ হল আরও বেশি বেশি কাজ করা।

মিরর সেলফি পোস্ট করেছেন কিং খান। একটি চেয়ারে বসে আয়নার দিকে তাকিয়ে আছেন তিনি। সাদা শার্ট, কালো জ্যাকেট আর মেরুন-সাদা টাই গলায় পরে আছেন তিনি। ক্লিন লুকেই দেখা মিলল বাদশার। মনে করা হচ্ছে ভ্যানিটি ভ্যানে বসেই ছবিখানা তুলেছেন তিনি, কারণ চারপাশে সাজানো রয়েছে একগুচ্ছ কসমেটিক প্রোডাক্ট।

ফোটোখানা শেয়ার করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘আমার ৩০ বছর কেক, এডিটস, আরও ভালো ভালো জিনিস দিয়ে উদযাপন করার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আমার কাছে সেলিব্রেশনের অর্থ হল কাজ করে দেওয়া, যাতে আরও বেশি বিনোদন দিতে পারি। ভালোবাসি সবাইকে।’

শাহরুখকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। একজন লিখেছেন, ‘থিয়েটারে শাহরুখের সিনেমা দেখতে যাওয়ার অপেক্ষায় মুখিয়ে আছি।’ সঙ্গে শাহরুখের এই লুক দেখে অনেকেই বলছে, ‘এটা ডন ৩-র সেট নাকি?’ অনেকের মতে ডাঙ্কিতে এই সাজেই দেখা যাবে কিং খানকে।

প্রসঙ্গত, ৩০ বছর উপলক্ষে শনিবার প্রথমবারের জন্য ইনস্টাগ্রাম লাইভ করেছিলেন শাহরুখ খান। বলতে শোনা গিয়েছিল, ‘কোনওদিন ভাবিনি আমার জার্নি এত লম্বা হবে। ভেবেছিলাম ১-২ বছর টিকে থাকব। হয়তো ৫-৭টা সিনেমা করব। ৩০ বছরের কথা সত্যিই ভাবিনি। এখনও মনে হয় এই সেদিন কাজ শুরু করলাম। আমি সবসময় ভাবতাম মিডিয়ায় কাজ করব বা সিনেমার সঙ্গে জড়িত কিছুতে, সেটা সাউন্ড ডিজাইনিং হতে পারে বা সেটে লাইট জ্বালানো। আমি শুধু ভালোবাসতাম সিনেমা। তাই ভাবতাম যদি অভিনেতা হিসেবে কিছু করতে নাও পারি, তাহলেও মুম্বইতে গিয়ে অন্যের ছবির সেটে কাজ করব।’

About Desk Five

Check Also

‘আমার সব বান্ধবীর সঙ্গেই ভাই শুয়েছে’, অর্জুনকে নিয়ে বেঁফাস সোনম!

মুখে কোনও লাগাম নেই। ফের বেফাঁস সোনম কাপুর। বয়ফ্রেন্ড কিংবা স্বামী নয়, ভাই অর্জুন কাপুরের …

Leave a Reply

Your email address will not be published.