Breaking News

নেটের শাড়িতে লাস্যময়ী ঋতুপর্ণা, উষ্ণতার ঝড় সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কিন্তু তবু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিনি। বিভিন্ন সাজে নিজেকে মেলে ধরতে পছন্দ করেন ঋতুপর্ণা। কখনও তাঁকে দেখা যায় সুইমসুটে, কখনও বা জিনস-টপে। তবে এবার শাড়িতে ক্যামেরাবন্দী হলেন তিনি।

এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার শাড়ি পরিহিত ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা। প্রতিবার তাঁকে লেগেছে সুন্দরী। সম্প্রতি ঋতুপর্ণা যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে হালকা সবুজ রঙের নেটের শাড়ি। তাতে রয়েছে কাঁচ বসানো। তার সাথে মানানসই করে ঋতুপর্ণা পরেছেন নীলচে সবুজ কম্বিনেশনের ফ্লেয়ারড ব্লাউজ। ব্লাউজটি স্লিভলেস।

ডিপ নেক ব্লাউজটির ব্যাকও ডিপ। তার সাথে এক হাতের আঙুলে ঋতুপর্ণা পরেছেন বিভিন্ন ধরনের আংটি। আরেক হাতে রয়েছে বিভিন্ন রঙের চুড়ি। এই সাজের সাথে চুল সামান্য ওয়েভি করে পিছনে পনিটেল বেঁধেছেন ঋতুপর্ণা। চোখের কোল ভরেছেন কাজলে। নজর কাড়ছে হাল্কা লাল লিপস্টিক ও গোলাপি চিক। ছবিটি শেয়ার করে ঋতুপর্ণা লিখেছেন, একটু হাসিও উজ্জ্বল করে তুলতে পারে। এরপর নেটিজেনদের বক্তব্য, তাঁরা ক্রাশ খেয়ে গিয়েছেন।

ইতিমধ্যেই স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে এসেছিলেন ঋতুপর্ণা। সাথে ছিলেন প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) ও বিজয়েতা (Vijayeta Pandit)। বহুদিন পর আবারও মঞ্চে একসাথে দেখা গেল টলিউডের অন্যতম সুপারহিট জুটিকে।

মাঝে প্রসেনজিৎ-এর সাথে ফিল্মে অভিনয় না করতে চাইলেও শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘প্রাক্তন’-এর মাধ্যমে আবারও একসাথে বড় পর্দায় দেখা গিয়েছে প্রসেনজিৎ- ঋতুপর্ণা জুটিকে। খুব শীঘ্রই ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ নামে একটি ফিল্মে ক্যামিও করতে চলেছেন তাঁরা।

About Desk Five

Check Also

‘আমার সব বান্ধবীর সঙ্গেই ভাই শুয়েছে’, অর্জুনকে নিয়ে বেঁফাস সোনম!

মুখে কোনও লাগাম নেই। ফের বেফাঁস সোনম কাপুর। বয়ফ্রেন্ড কিংবা স্বামী নয়, ভাই অর্জুন কাপুরের …

Leave a Reply

Your email address will not be published.