Breaking News

নতুন বিতর্ক সারেগামাপায়!গত সিজনের প্রতিযোগী অর্পিতার বাবা সুভাষ চক্রবর্তীর লেখা-গাওয়া গান এবারে শাহ আব্দুল করিমের বলে দিল এক প্রতিযোগী! ‘সারেগামাপা কতৃপক্ষ এটা কী করল?’, রেগে লাল অর্পিতা

জি বাংলার এক অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো সারেগামাপা। বহু বছর ধরে এই শো চলে আসছে যেখানে বহু নতুন প্রতিভার বিকাশ ঘটে। দেশ-বিদেশের বিভিন্ন প্রতিযোগী এখানে আসে এবং সেখান থেকেই দর্শকরা এবং বিচারকরা বেছে নেন আগামী দিনের জন্যে উপযুক্ত সঙ্গীতশিল্পীকে।

কিন্তু সেখানেই হয়ে গেল একটা বড় গোলমাল। সম্প্রতি নতুন করে আবার শুরু হয়েছে এই রিয়েলিটি শো। এখন গ্র্যান্ড অডিশন পর্ব চলছে। সেই পর্বে নদীয়া জেলা থেকে এক প্রতিযোগী আসে। তাকে নিয়েই আসল বিতর্ক।

অডিশন পর্বে ওই প্রতিযোগী গেয়েছে একটি বাউল গান। সেখানে জিজ্ঞাসা করা হয় গানটি কার? তখন মেয়েটি জবাব দেয় শাহ আব্দুল করিমের। এতে প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে গিয়েছেন সুভাষ চক্রবর্তীর মেয়ে অর্পিতা চক্রবর্তী। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের এই ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রতিযোগী গানটি গাওয়ার পর দর্শকদের থেকে বহুল প্রশংসা পেয়েছে। এমনকি কেউ কোন প্রতিবাদ করেনি। অর্পিতার দাবি হয়তো মেয়েটি ভুল নাম বলেনি। এডিট করতে গিয়ে এমন ভুল হয়েছে। কিন্তু অর্পিতার অভিযোগ এটাও যে এডিট করতে গিয়ে যদি এমন ভুল হয়ে যায় তবে সেটা অপ্রত্যাশিত। যে মঞ্চকে তিনি শ্রদ্ধা করেন সেই মঞ্চে যদি এমন ভুল হয় তাহলে সেটা মেনে নেওয়া যায় না।

গত বছর এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন অর্পিতা। সেখানে তিনি গান গেয়েছিলেন মদনা ছড়া ধামসা বাজাইছে এই গানটি তিনি গেয়েছিলেন।

সেখানে ছিলেন তাঁর দাদাও। গানটি অর্পিতার বাবা সুভাষ চক্রবর্তী নিজে লিখেছেন। কিন্তু তারপরেই টেলিকাস্ট করতে গিয়ে এই ভুল কেনো হলো এটাই প্রশ্ন অর্পিতার।

About Desk Five

Check Also

‘সবচেয়ে খারাপ পারফর্ম করেছে…’, পুরুষ লিড ছবিগুলি সবথেকে অসফল ছিল বিদ্যার! কেন?

কেরিয়ারের শুরুর দিনগুলি যে কোনও মানুষের কাছেই খুব চাপের। অভিনেত্রী বিদ্যা বালানের কেরিয়ারের শুরুটা কেমন …

Leave a Reply

Your email address will not be published.