Breaking News

দুধ সাদা স্লিভলেস টপে মুম্বইয়ে প্রকাশ্য রাস্তায় ঘুরছেন বাঙালি অভিনেত্রী

পূজা ব্যানার্জী (Puja Banerjee)-র জীবন ঘটনাবহুল। দেখতে দেখতে পূজা ও কুণাল (Kunal Verma)-র পুত্রসন্তান কৃশিব (Krishiv) বর্তমানে অনেকটাই বড় হয়ে গিয়েছে। পূজা অবশ্য কৃশিবের জন্মের কয়েক মাসের মধ্যেই ফিরেছেন কাজে। সম্পূর্ণ করেছেন বেশ কয়েকটি ওয়েব সিরিজের কাজ। কলকাতার বুকেও শুটিং করেছেন পূজা। আপাতত তিনি রয়েছেন মুম্বইয়ে। সেখানে নিত্যনতুন ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যাচ্ছে তাঁকে।

সম্প্রতি পূজা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। ভিডিওতে পূজাকে দেখা যাচ্ছে, মুম্বইয়ের রাস্তায় প্রজাপতির মতো ঘুরে বেড়াতে। তাঁর পরনে রয়েছে গরমের আদর্শ পোশাক। পূজা পরেছেন সাদা রঙের স্প্যাগেটি টপ ও ফ্লোরাল প্রিন্টেড পালাজো। পালাজোর প্রিন্টে রয়েছে নীল, কালো, সবুজ ও ব্রাউনের কম্বিনেশন।

তার সাথে ম্যাচ করে পূজা পরেছেন ব্রাউন রঙের স্টিলেটো। চোখে রয়েছে নীল রঙের মিরর সানগ্লাস। চুল খোলা রয়েছে। তার সাথেই ভিডিওর শুরুতে রয়েছে পূজার ছবি। সেখানে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রাউজার ও কালো-সবুজ প্রিন্টেড ফুলস্লিভ বেলুন টপ। চুল রয়েছে খোলা। একটি সোফায় বসে রয়েছেন তিনি।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2020 সালে পূজা ও কুণাল আইনি মতে বিয়ে সারেন। তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা তহবিলে। তবে 2021 সালে গোয়ায় তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়।

About Desk Five

Check Also

‘সবচেয়ে খারাপ পারফর্ম করেছে…’, পুরুষ লিড ছবিগুলি সবথেকে অসফল ছিল বিদ্যার! কেন?

কেরিয়ারের শুরুর দিনগুলি যে কোনও মানুষের কাছেই খুব চাপের। অভিনেত্রী বিদ্যা বালানের কেরিয়ারের শুরুটা কেমন …

Leave a Reply

Your email address will not be published.