Breaking News

রণবীরের সন্তান হয়ে ফিরবেন ঋষি! ভবিষ্যদ্বাণী ফারহার

অভিভাবক হতে চলেছেন ‘রণলিয়া’। কাপুর পরিবারে আসবে নতুন সদস্য। হবু ঠাকুমা নীতু কাপুরের খুশি যেন বাঁধ মানছে না। ‘ডান্স দিওয়ানে ডান্স’-এর মঞ্চেও উচ্ছ্বাসের আমেজ।

নীতুকে শুভেচ্ছা জানান অনুষ্ঠানের সঞ্চালক করণ কুন্দ্রা। বলেন, ‘নীতুজি, আপনি ঠাকুমা হতে চলেছেন। আমাদের সকলের পক্ষ থেকে আপনাকে অনেক শুভেচ্ছা।’ ছেলে রণবীর কাপুরের জীবনের নতুন অধ্যায় শুরু। আগামীর স্বপ্ন বুনছেন নীতু। শুভেচ্ছাবার্তা পেয়ে তিনি বলেন, ‘এর থেকে ভালো আর কিছু হতেই পারে না।’ অভিনেত্রীর মুখে উজ্জ্বল হাসি।

‘রণলিয়া’র আসন্ন সন্তানকে নিয়ে একটি ভবিষ্যদ্বাণী করেন ফারহা খান। চলতি সপ্তাহে অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে। পরিচালক বলেন, ‘আমার মনে হয় চিন্টুজি (ঋষি কাপুর) ফিরে আসছেন।’ তাঁর সঙ্গে সহমত পোষণ করছেন নীতু।

২৭ জুন অন্ত:সত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন আলিয়া ভাট। তার পর থেকেই খুশির হাওয়া দুই পরিবারে। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন বর্ষীয়ান অভিনেত্রী।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে তাঁর ‘যুগ যুগ জিও’। ধর্ম প্রোডাকশনস প্রযোজিত এই ছবিতে অনীল কাপুরের বিপরীতে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ভরে উঠেছে ছবির ভাঁড়ার। এক দিকে দীর্ঘ বিরতির পর্দায় ফিরেই সাফল্য। অন্য দিকে, ব্যক্তিজীবনে নতুন ধাপ। সব মিলিয়ে নীতুর মনে এখন ঝলমলে রোদ।

About Desk Five

Check Also

‘সবচেয়ে খারাপ পারফর্ম করেছে…’, পুরুষ লিড ছবিগুলি সবথেকে অসফল ছিল বিদ্যার! কেন?

কেরিয়ারের শুরুর দিনগুলি যে কোনও মানুষের কাছেই খুব চাপের। অভিনেত্রী বিদ্যা বালানের কেরিয়ারের শুরুটা কেমন …

Leave a Reply

Your email address will not be published.