Breaking News

‘আমাকে রাতে একটুও শান্তিতে ঘুমাতে দেয়না’, রাহুলকে নিয়ে রেগে গেলেন রুকমা? ‘প্রতিশোধ নেওয়া উচিত ‘ বলছে রুকমা ভক্তরা

খুব অল্প সময়ের মধ্যে জি বাংলায় লালকুঠি ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে অভিনেতা রাহুল ব্যানার্জি এবং অভিনেত্রী রুকমা রায়ের জুটি। দেশের মাটি ধারাবাহিকের সময় থেকেই এই জুটি হিট হয়ে যায় বাংলা টেলিভিশনের দুনিয়ায়। তারপর একটা ব্রেক আর আবার দুজনের ফিরে আসা পর্দায়।

অভিনেত্রী রুকমা রায় এবং তাঁর সহকর্মী ও অভিনেতা রাহুল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। সম্প্রতি অভিনেতা একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে রুকমা এবং প্রিয়ম চক্রবর্তীকে। সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। কী রয়েছে তাতে?

আসলে ব্যাপারটা যা হয়েছে সেটা হলো ভিডিওতে দুজনকে শুটিংয়ের ফাঁকে ঘুমোতে দেখা গেল। দুজন শাড়ি পরে শুটিংয়ের পোশাকেই ঘুমাচ্ছেন। ক্যাপশন দিয়েছেন “লালকুঠির স্লিপিং বিউটি”। তাই অভিনেত্রী রুকমা রায় কমেন্ট করে অভিযোগ জানিয়েছেন যে রাহুল শান্তিতে ঘুমাতে দিচ্ছেন না।

আর অভিনেত্রী এই কমেন্ট করার সঙ্গে সঙ্গে সেই কমেন্টের পাল্টা মন্তব্য করেছে দর্শকরা। সকলের দাবি করেছে অভিনেত্রীর উচিত এর বিরুদ্ধে উপযুক্ত প্রতিশোধ নেওয়া। পুরোটাই মজার ছলে হয়েছে।

মাঝখানে দেশের মাটি ধারাবাহিকের পর রাহুল এবং রুকমা রায় সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শোনা গিয়েছিল। তখন গুজব রটেছিল যে দুজনেই লুকিয়ে প্রেম করছেন। এমনকি অনেকেও দাবি করতে থাকে যে রাহুল ব্যানার্জির সংসার ভেঙে যাওয়ার পেছনে দায়ী এই অভিনেত্রী। যদিও এই গুজবটাকে একেবারেই পাত্তা দেননি অভিনেতা বা অভিনেত্রী কেউই।

About Desk Five

Check Also

অ্যাকশন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেলেন শিল্পা, চিকিৎসক কী বলছে?

নতুন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান অভিনেত্রী শিল্পা শেট্টি। বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি …

Leave a Reply

Your email address will not be published.