Breaking News

বিকিনিতে পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতার জলকেলি! জিতের সঙ্গে জমিয়ে রোম্যান্স, দেখেছেন?

বঙ্গ রাজনীতি এই মুহূর্তে যাঁকে নিয়ে তোলপাড় সেই সুন্দরীকে আরও একটু কাছ থেকে চিনে নিন। কথা হচ্ছে অর্পিতা মুখোপাধ্যায়ের। এসএসসি দুর্নীতি কাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে কদিন আগেও সেভাবে চিনত না বাঙালি। তবে এখন অর্পিতাই টক অফ দ্য টাউন! এই বঙ্গ তনয়া হাতেগোনা কয়েকটি বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি, এরপর তো একটা সময় ধুম করে সব ছেড়েই দেন।

অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে টাকার ‘মাউন্ট এভারেস্ট’। যদিও অর্পিতার দাবি এই টাকা তাঁর নয়, যাকগে সে কথা। এই মুহূর্তে আলিপুর মহিলা সংশোধনাগারই আপতত ঠিকানা পার্থর ঘনিষ্ঠ এই সুন্দরীর। সেখানে বেশ কষ্টেই দিন কাটছে, বাকি মহিলা কয়েদিদের সঙ্গে সেল ভাগ করে নিতে অস্বস্তিবোধ করছেন অর্পিতা। জেলের খাবার তাঁর মুখে রুচছে না। আসলে নায়িকাসুলভ হাবভাব জেলেও ছাড়তে পারছেন না অভিযুক্ত অভিনেত্রী।

ওড়িয়া ছবির একসময়ের বেশ জনপ্রিয় মুখ অর্পিতা জিৎ, স্বস্তিকার মতো প্রথমসারির টলি অভিনেতাদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন। সোহম চক্রবর্তীর সঙ্গে অর্পিতার একটি রোম্যান্টিক গানের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার সামনে এল অর্পিত-জিৎ-এর রসালো অনস্ক্রিন রসায়নের ঝলক।

জিৎ-স্বস্তিকার ‘পার্টনার’ ছবিতে সেকেন্ড লিড ছিলেন অর্পিতা। ছবিতে জিতের উচ্চাকাঙ্খী গার্লফ্রেন্ড হিসাবে দেখা গিয়েছিল পার্থ ঘনিষ্ঠ নায়িকাকে। ছবিতে অর্পিতার চরিত্রের সঙ্গে তাঁর বাস্তব জীবনের মিল খুঁজছেন অনেকে। এই ছবির ‘হল্লা গুল্লা’ (Halla Gulla) গানে জিতের সঙ্গে সমুদ্র সৈকতে দু-পিসে জমিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে জেলবন্দি অভিনেত্রীকে। কখনও লেপার্ড প্রিন্ট বিকিনিতে ‘সেক্সি পোজ’ দিলেন অর্পিতা, তো কখনও শূন্য পা ছুড়ে নাচলেন! অর্পিতা-জিতের এই ভিডিয়ো দেখতে আপতত ইউটিউবে হুমড়ি খেয়ে পড়ছে নেটিজেনরা। আপনি দেখেছেন?

পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে একদিকে যেমন কাটাছেঁড়া চলছে, তেমনই অর্পিতার পুরোনো সিনেমার ভিডিয়োগুলো নিয়েও এখন চর্চা শুরু হয়েছে। অর্পিতা-জিতের অনস্ক্রিন রোম্যান্স দেখে চোখ ছানাবড়া দর্শকদের। কেউ লিখেছেন, ‘এই তো পার্থদার অর্পিতা, রিলে জিতে আর রিয়েলে পার্থ’। আরও পড়ুন- ‘মহানায়ক’ সোহমের সঙ্গে ‘মহা চোর’ অর্পিতার অনস্ক্রিন রোম্যান্স, ভিডিয়ো Viral

গত ২২ জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার নথিতে প্রথম অর্পিতার নাম জানতে পারেন তদন্তকারীরা। সেদিন বিকেলে অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে ২১ কোটি ৯০ লক্ষ টাকা উদ্ধার করেন ইডির আধিকারিকরা। এর পর অর্পিতা ও পার্থকে গ্রেফতার করেন গোয়েন্দারা। পরে অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে আরও ২৯ কোটি টাকা উদ্ধার হয়। আপতত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে দুজনের।

About Desk Five

Check Also

বাপেরবাড়ি যাবেন স্ত্রী ধনশ্রী, ডিভোর্সের জল্পনা এড়িয়েও নাচ যুজির, ফাঁস ভিডিয়ো

এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছেন স্ত্রী ধনশ্রী। তা শুনেই আনন্দে নাচতে শুরু করে দিলেন ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.