Breaking News

মিঠাই-সিদ্ধার্থের জীবনে আসবে ফুটফুটে সন্তান? তুমুল গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়, যা জানালেন পরিচালক

নতুন সদস্য আসতে চলেছে মোদক পরিবারে। মা-বাবা হবে সিড-মিঠাই! সম্প্রতি এমনটাই খবর রটেছে টেলিপাড়ায়। কথায় বলে যা রটে তা কিছু তো বটে। তাহলে কি এই খবরটাও একবারের সত্যি?

এই মুহূর্তে সেরার সেরা ধারাবাহিক হল মিঠাই। মাঝে কিছুটা সময় ছন্দপতন ঘটলেও ফের প্রথম স্থানে ফিরেছে মিঠাই। আর ফিরেই লেগে পড়েছে ছোট ননদের ফুলশয্যার তোড়জোড় করতে।

তবে, তারই মাঝেই শোনা যাচ্ছে বাবা-মা হতে চলেছে উচ্ছেবাবু ও তুফান মেল। তাহলে কি নতুন মোড় নেবে ধারাবাহিক? এই বিষয়ে ধারাবাহিকের পরিচালক বলেছেন যে, ‘এ ধরণের কথা কেন রটছে জানি না।

তবে এরকম কিছু হবে বলে আমার জানা নেই। চ্যানেল কর্তৃপক্ষের কোনও পরিকল্পনা আছে কি না সে বিষয়ে আমার ধারণা নেই। তবে আগামী ২-৩ মাসে গল্পে এমন কোনো মোড় নেই’। তাহলে কি এসব কিছুই গুঞ্জন?

রাজেন্দ্র প্রসাদ আরও বলেছেন যে জনপ্রিয় জিনিসকে নিয়ে চর্চা বেশি হয়। আর এক্ষেত্রেও তেমনটাই ঘটছে। তবে শুধু এটাই নয় আরও একটি গুঞ্জন উঠছে মিঠাই ধারাবাহিক নিয়ে। আর সেটি হল খুব তাড়াতাড়ি নাকি বন্ধ হতে চলেছে মিঠাই।

তবে, এই বিষয় নিয়েও পরিচালক জানিয়েছেন যে বহুদিন ধরেই এই কথা শুনে আসছি। কিন্ত এসব কিছুই হচ্ছে না। এমনকি এই একই কথা শোনা গিয়েছে মিঠাই রানী ওরফে সৌমিতৃষার গলায়।

About Desk Five

Check Also

বাপেরবাড়ি যাবেন স্ত্রী ধনশ্রী, ডিভোর্সের জল্পনা এড়িয়েও নাচ যুজির, ফাঁস ভিডিয়ো

এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছেন স্ত্রী ধনশ্রী। তা শুনেই আনন্দে নাচতে শুরু করে দিলেন ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.