Breaking News

জল্পনাই সত্যি! ঋষি-পিহুর জায়গা কেড়ে নিল মাধবীলতা, শেষ হচ্ছে ‘মন ফাগুন’?

‘মন ফাগুন’ ভক্তদের মাথায় আকাশ ভেঙে পড়ল বুধবার। টিআরপি তালিকায় গত কয়েক সপ্তাহ ধরে বেশ পিছিয়ে জলসার এই মেগা। ‘লক্ষ্মী কাকিমা’কে টেক্কা দিতে কিছুতেই সফল হচ্ছে না ঋষিরাজ আর পিহু। তাই অবশেষে চরম সিদ্ধান্ত নিয়েই ফেলল চ্যানেল কর্তৃপক্ষ। আগামী ২২ অগস্ট থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে ‘মাধবীলতা’।

গত মাসের গোড়ার দিকেই সামনে এসেছিল ‘মাধবীলতা’র প্রোমো। ‘সাহেবের চিঠি’, ‘এক্কা দোক্কা’, ‘নবাব নন্দিনী’র পর স্টার জলসার আরও এক নতুন মেগা। লিড রোলে ‘জীবন সাথী’ খ্যাত শ্রাবণী ভুঁইয়া এবং জলসার ঘরের ছেলে সুস্মিতা মুখোপাধ্যায়। গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল অপেক্ষাকৃত দুর্বল রাত সাড়ে আটটার স্লটেই হয়ত ‘মাধবীলতা’র আগমন ঘটবে, আর হলও তেমনটাই।

এখন প্রশ্ন হল, তবে কি ‘মন ফাগুন’ শেষ হচ্ছে? এর প্রশ্নের উত্তর এখনও স্পষ্ট নয়। চ্যানেল কর্তৃপক্ষ এই ব্যাপারে চূড়ান্ত করেনি সিদ্ধান্ত। জানা যাচ্ছে, দুপুরের স্লটে বা বিকালের স্লটে টেনে আনা হতে পারে ‘মন ফাগুন’কে। বিকাল ৫টার স্লটে ‘খেলাঘর’-এর জায়গায় টেনে আনা হতে পারে এই ধারাবাহিককে। তবে সবটাই নির্ভর করছে চ্যানেলের উপর। আরও পড়ুন-মাত্র তিনমাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার ‘বৌমা একঘর’? ঘোষণা হল ‘নবাব নন্দিনী’র টাইম স্লট

ঋষিরাজ আর প্রিয়দর্শিনীর প্রেমের গল্পে গত কয়েক সপ্তাহে ভাটা এসেছে। ঋষির নতুন অবতারও খুব বেশি মনে ধরেনি দর্শকের। তাই এমন কিছু একটা ঘটতে চলেছে, সেই সম্ভাবনা তৈরি হয়েছিল।

অন্যদিকে প্রথম প্রোমো-র পর মাধবীলতার দ্বিতীয় প্রোমোও মনে ধরেছে দর্শকদের। সিরিয়ালের প্রোমো বলছে, আদিবাসী মেয়ের গাছ বাঁচানোর গল্প উঠে আসবে এই ধারাবাহিকে। সিরিয়ালের প্রেক্ষাপট জঙ্গলমহল। প্রভাবশালী পুষ্পরঞ্জন চৌধুরী (কুশল চক্রবর্তী) এলাকার জঙ্গল কেটে সাফ করে দিচ্ছেন অথচ আদিবাসীদের সামনে বৃক্ষ রোপণের নাটক করছেন। তার ছেলে সুস্মিত মুখার্জি ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। জঙ্গলে ঘুরে ফটো তুলতে গিয়েই মাধবীলতাকে দেখে মোহিত সে! গাছকে মায়ের স্থান নিয়েছে মাধবীলতা। হুঙ্কারের সুরে তাঁর বার্তা- ‘এই জঙ্গল আমার প্রাণ আছে, আর গাছ আমার মা। আর যে গাছ কাটতে আসবে, তার হাত আমি কেটে নেব’।

এখন দেখবার লক্ষ্মী কাকিমাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে কতখানি সফল হয় এই ধারাবিহক।

About Desk Five

Check Also

বাপেরবাড়ি যাবেন স্ত্রী ধনশ্রী, ডিভোর্সের জল্পনা এড়িয়েও নাচ যুজির, ফাঁস ভিডিয়ো

এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছেন স্ত্রী ধনশ্রী। তা শুনেই আনন্দে নাচতে শুরু করে দিলেন ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.