Breaking News

অ্যাকশন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেলেন শিল্পা, চিকিৎসক কী বলছে?

নতুন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান অভিনেত্রী শিল্পা শেট্টি। বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে হাসপাতালের ভিতরে হুইলচেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন নায়িকা। শিল্পা বর্তমানে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নামের ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত।

ছবিতে শিল্পা তাঁর দুই হাতে বিজয়ের চিহ্ন দেখিয়েছেন। অভিনেত্রীর আহত পায়ে ব্যান্ডেজ বাঁধা। সাদা টি-শার্ট, নীল ডেনিম জ্যাকেট এবং প্যান্ট পরে ছবিতে দেখা মিলেছে বলি সুন্দরীর। শিল্পা পোস্টের ক্যাপশনে লেখেন, ‘তারা বলেছে, রোল ক্যামেরা অ্যাকশন -‘এক পা ভাঙো!’ আমি এটা সত্যি ভেবে নিয়েছি।’

তিনি আরও যোগ করেন, ‘৬ সপ্তাহের জন্য অ্যাকশনের বাইরে, কিন্তু আমি শীঘ্রই শক্তিশালী এবং আরও ভালোভাবে ফিরে আসব। ততক্ষণ পর্যন্ত আমাকে আপনার প্রার্থনায় রাখুন। প্রার্থনা সবসময় কাজ করে। কৃতজ্ঞ, শিল্পা শেট্টি কুন্দ্রা।’ পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রীর বোন শমিতা শেট্টি লেখেন, ‘আমার মুনকি সবচেয়ে শক্তিশালী।’ ভক্তরাও শিল্পাকে’শীঘ্রই সুস্থ হয়ে উঠতে ‘বলে মন্তব্য করেছেন পোস্টে।

অ্যাকশন ভরপুর ছবির ফ্রেমে বরাবরই সকলকে চমকে দিয়েছেন রোহিত শেট্টি। সম্প্রতি পরিচালক তাঁর প্রথম ওয়েব সিরিজের একটি ফাইট সিকোয়েন্সের ভিডিয়োও শেয়ার করেছিলেন। রোহিতের হাতে এই প্রথম মহিলা পুলিশ, শিল্পাকে দিয়েই শুরু পুলিশ সিরিজের ওটিটি ডেবিউ।

প্রসঙ্গত, শিল্পাকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছে ‘নিকাম্মা’-য়। দর্শকের মন জয় করতে ব্যর্থ ছবিটি। তার আগেই রোহিত শেট্টির ছবিতে শিল্পার জুটি বাঁধার খবর এসেছিল। বর্তমানে সেই সিরিজের কাজ নিয়েই ব্যস্ত শিল্পা। নিজে শেয়ারও করেছেন শ্যুটিং সেটের ভিডিয়ো। অ্যামাজন প্রাইমে আটটি ভাগে দেখানো হবে’ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। শিল্পা এবং রোহিতের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রও এই প্রথম পা রাখবেন ওটিটি প্ল্যাটফর্মে।

সিংহম, সিম্বা, সূর্যবংশীর পর পরিচালক রোহিত শেট্টির কপ ইউনিভার্সে জুড়তে চলেছে আরও এক জাঁদরেল পুলিশ চরিত্র। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারদের পর বলিউডের ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রা অংশ হচ্ছেন পরিচালকের প্রথম সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর।

About Desk Five

Check Also

বাপেরবাড়ি যাবেন স্ত্রী ধনশ্রী, ডিভোর্সের জল্পনা এড়িয়েও নাচ যুজির, ফাঁস ভিডিয়ো

এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছেন স্ত্রী ধনশ্রী। তা শুনেই আনন্দে নাচতে শুরু করে দিলেন ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.