Breaking News

ওমির পর কি তোর্সাও চলে যাবে মিঠাই ছেড়ে? বড় পরদায় কাজের ঘোষণা তন্বীর

‘মিঠাই’ ধারাবাহিকে ওমির ট্র্যাক শেষ হবে কি হবে না তা নিয়েই এখন জোর চর্চা। তার মাঝেই খবর এল বড় পরদায় অভিনয়ের সুযোগ এসেছে তন্বী লাহা রায় ওরফে তোর্সার কাছে। মিঠাই আর তার বড় জা-র খুনশুটি বেশ উপভোগ করে দর্শক। তাই একটু ভয় তো লাগছেই দর্শকদের!

তন্বী তাঁর বড় পরদায় পা রাখার খবর নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সৌমজিৎ আদকের নতুন ছবি ‘হৃদয়পুর’-এ সৌরভ দাস, দর্শনা বণিকের সঙ্গে থাকছেন তিনিও। নাম হবে মধুমিতা ওরফে মধু। চরিত্রের অনেকগুলো স্তর রয়েছে। মানে দর্শক আরও একবার সুযোগ পাবেন তাঁর অভিনয় দেখার।

জানা যাচ্ছে, চলতি মাস জুড়ে ছবির শ্যুট চলবে। তবে তার থেকে সবময় বের করে তোর্সা কি পারবে মোদক বাড়িতে থাকতে। আসলে এই প্রশ্নগুলো ওঠা স্বভাবিক। আজকাল তন্বীকে খুব কম দেখা যায় মিঠাই-য়ে। পরদার বর সোম চলে গিয়েছেন পিলু-তে। অনেকের মতেই সব মিলিয়ে ফিকে পড়ে যাচ্ছে চরিত্রটা। হল্লা পার্টির সঙ্গে দু’-একটা সিনেমা পায়ে পা লাগিয়ে ঝগড়া করার বেশি আর কিছুই করছে না। আরও পড়ুন: ‘রাজনীতি দেবশ্রীর জন্য না’, এক দলে কাজ করেও কেন একথা চিরঞ্জিতের মুখে?

তবে ‘মিঠাই’-তে থাকছেন তোর্সা। সংবাদমাধ্যমকে নিজেই জানালেন সেকথা। আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন, তাই কোনও সমস্যা হচ্ছে না। জি বাংলা, ধারাবাহিকের পরিচালক কৃশাণুর সহযোগিতাও আছে সঙ্গে। ফলে খুব সুন্দর করে দুটোর মধ্যে ব্যালেন্স করে চলতে পারছেন।

ফের একবার টিআরপি-তে সেরার জায়গা দখল করে নিয়েছে মিঠাই। গুলি লাগার পর থেকেই দর্শক ফিরেছে আগের মতো। এখন সামনে আছে বড় চমক। মোদক বাড়িতে এন্ট্রি নিয়ে ফেলেছে ওমি, পরিবারের পুরনো বন্ধুর ছদ্মবেশে। বোমা লাগাবে সে, টাইম বোমা। সিদ্ধার্থ আর মিঠাইয়ের উপস্থিত বুদ্ধির জেরে গোটা পরিবার কী করে রক্ষা পায় (পাবে তো রক্ষা?), সেটাই দেখার। আরও পড়ুন: সৎ ভাই অর্জুনকে জাহ্নবীর রাখি পরানোর অভিজ্ঞতা বেশ আলাদা, নিজের মুখেই তা বললেন!

তবে অনেকেই ভাবছেন বোমা লাগানোর পর হয়তো শেষ হয়ে যাবে ওমির ট্র্যাক। কারণ সান বাংলার ধারাবাহিকে দেবাদৃতার বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন ওমি। এই প্রসঙ্গে জন হিন্দুস্তান টাইমস বাংলাকে জানান, ‘হ্যাঁ, এটা সত্যি যে সান বাংলার নতুন শো’তে আমি থাকছি প্রধান চরিত্রে। তবে এটাই ওমির শেষ ট্র্যাক মিঠাইতে এমনটা আমি বলব না। ওমি কিন্তু ফিরে আসতেও পারে। কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি। আপতত মিঠাই থেকে বিরতি নিচ্ছি এইটুকু বলব’।

About Desk Five

Check Also

বাপেরবাড়ি যাবেন স্ত্রী ধনশ্রী, ডিভোর্সের জল্পনা এড়িয়েও নাচ যুজির, ফাঁস ভিডিয়ো

এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছেন স্ত্রী ধনশ্রী। তা শুনেই আনন্দে নাচতে শুরু করে দিলেন ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.