Breaking News

প্রথমে ছিল ভালো বন্ধু! তারপরে ভালো স্বামী-স্ত্রী হয়ে গেলেন মীর-স্বস্তিকা! প্রকাশ্যে ছবি

একজন স্পষ্টবাদী-ব্যক্তিত্বময়ী-সুন্দরী-অসাধারণ দক্ষ অভিনেত্রী, অপরজনকে ছাড়া বাঙালির প্রিয় ‘সানডে সাসপেন্স’ বা ‘মীরাক্কেল’ জমে না, পাশাপাশি রেডিও ও অভিনয় জগতেও নিজস্ব প্রভাব ফেলেছেন তিনি। কথা হচ্ছে স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee) ও মীর আফসার আলী (Mir Afsar Ali)- কে নিয়ে। বহু বছর ধরে তাঁরা দুজনে দুজনের খুব ভালো বন্ধু। তবে ইদানীং তাঁদের একটু বেশিই একসাথে দেখা যাচ্ছে বলে নেটিজেনদের ধারণা।

বেশ কিছুদিন ধরেই ঘনঘন সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করেছিলেন তাঁরা, প্রায়শই আউটিংয়েও যাচ্ছিলেন একসাথে। টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল হয়তো নতুন সম্পর্কে জড়িয়েছেন মীর ও স্বস্তিকা। এবার স্বামী-স্ত্রী বেশে একসাথে ছবি প্রকাশ্যে এলো তাঁদের। মীর পরে রয়েছেন সাদা রঙের কুর্তা ও বাদামী রঙের পায়জামা এবং স্বস্তিকাকে দেখা গেল সাদা রঙের কুর্তি ও পালাজোতে।Bijoyar poreআসলে ‘বিজয়ার পরে’ নামক এক সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন মীর ও স্বস্তিকা।

মীরের কথা অনুযায়ী পাবলিসিটি স্টান্টের জন্যই এত ছবি পোস্ট। দূর্গাপুজো চলাকালীন সময় ও পুজোকে কেন্দ্র করে মানুষের জীবনের ওঠাপড়া-বিভিন্ন সমস্যা-ভালোবাসা সবকিছু নিয়ে বারুইপুর রাজবাড়িতে অভিজিৎ শ্রী দাস পরিচালিত ‘বিজয়ার পরে’ সিনেমার শুটিং চলছে। পুরো রাজবাড়ি দূর্গাপুজোর সময়ের মতো করে সেজে উঠেছে।Bijoyar poreসিনেমায় স্বস্তিকা ও মীর ছাড়াও আরও দুইজন উল্লেখযোগ্য শিল্পী রয়েছেন,

তাঁরা হলেন দীপঙ্কর দে ও মমতা শংকর। মীরের চরিত্রের নাম ‘মিজানুর’ ও স্বস্তিকার চরিত্রের নাম ‘মৃন্ময়ী’। মমতা শঙ্কর ও দীপঙ্কর স্বস্তিকার মা-বাবার চরিত্রে অভিনয় করেছেন। বস্তুত পুজোকে কেন্দ্র করে ভিন্ন ধর্মের দুইজন মানুষের বাড়ি ফেরা ও পরবর্তীতে তাদের আবার একা হয়ে যাওয়া নিয়ে সিনেমার গল্প। সিনেমায় আরো বহু বিখ্যাত কলাকুশলী রয়েছেন। সবকিছু ঠিকঠাক ভাবে চললে ২০২২ সালের এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

About Desk Five

Check Also

‘সবচেয়ে খারাপ পারফর্ম করেছে…’, পুরুষ লিড ছবিগুলি সবথেকে অসফল ছিল বিদ্যার! কেন?

কেরিয়ারের শুরুর দিনগুলি যে কোনও মানুষের কাছেই খুব চাপের। অভিনেত্রী বিদ্যা বালানের কেরিয়ারের শুরুটা কেমন …

Leave a Reply

Your email address will not be published.