Breaking News

সন্তান প্রসঙ্গে কি জবাব দিলেন ‘কমেডি কুইন’ ভারতী! মুখ খুললেন নিজেই

এই দেশে এখনও বহু মানুষ কন্যা পুত্রের ফারাক করেন। কেউ কেউ কন্যা সন্তান নিয়ে খুশি কেউ আবার পুত্র সন্তানের উপর বেশি ভালোবাসা দেখান। এখনও অনেকের ধারণা, মেয়ে হলেই বিয়ে দিতে হবে। অর্থাৎ জন্মসূত্রে খরচ এবং পরবর্তীতে খরচ। কিন্তু একটা মেয়েকে যদি সঠিক ভাবে লালন পালন করা যায় তবে সেই মেয়েও কিন্তু মন্ত্রী, আমলা, ব্যবসায়ী, ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে পারে। এবং এর বহু উদাহরণ সারা বিশ্ব সহ আমাদের দেশে বহু রয়েছে।

এখন কথা হচ্ছে লাফটার কুইন ভারতী সিং(Bharti Singh) কে নিয়ে। ভারতী এমনই একজন সেলিব্রিটি যিনি তার উপস্থাপনার মধ্যে দিয়ে নিজের প্রতিভা প্রতিষ্ঠিত করতে পেরেছেন। এখনও ভারতী সিং ছোট পর্দায় স্টেজে এলে বা পারফর্ম করলে দর্শকদের উন্মাদনা বেড়ে যায়। ভারতীর চটকদার স্বভাব ও বাক্যে অনুষ্ঠানের চমক দ্বিগুণ বেড়ে যায়। এই মেয়েই এখন বিভিন্ন শো থেকে শত হস্তে দূরে। কেন? কারণ, তিনি মা হতে চলেছেন।

২০১৭ তে বিয়ে করেন ভারতী। একই সঙ্গে বহু শো করেন। এরপরেই চলতি বছরে একেবারে অভিনব কায়দায় মা হতে চলার খবর ঘোষণা করেন তিনি। ভারতী, একটি ভিডিও নিজের ইউটিউব চ্যানেলের পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলেও পোস্ট করেন।

সম্প্রতি ভারতীকে মুম্বাইয়ের পাপারাৎজিদের মুখোমুখি হতে হয়। প্রথম দেখাতে সকলে তাকে শুভেচ্ছা জানায়। এরপরেই তারা প্রশ্ন রাখেন ছেলে না মেয়ে কোনটা চান তিনি? এর উত্তরে ভারতী সুন্দর করে দিয়ে জানান, ‘আমার মতো কর্মঠ মেয়ে, আমার মেয়ে চাই। ওকে বলব, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা’।

About Desk Five

Check Also

‘সবচেয়ে খারাপ পারফর্ম করেছে…’, পুরুষ লিড ছবিগুলি সবথেকে অসফল ছিল বিদ্যার! কেন?

কেরিয়ারের শুরুর দিনগুলি যে কোনও মানুষের কাছেই খুব চাপের। অভিনেত্রী বিদ্যা বালানের কেরিয়ারের শুরুটা কেমন …

Leave a Reply

Your email address will not be published.